ঈদ
- সুজন শর্মা - আনন্দের দিন গুলি ২৫-০৪-২০২৪

ঈদের দিনে হাসি খুশি,
আনন্দ চার পাশে।
রমজানের ঐ রোজার শেষে,
খুশির ঈদ যে আসে।

ফুলেরা হাসে,পাখিরা গান গায়,
জনাকিরা মিটমিটে জ্বলে,
নদী বয়ে যায়।

সব বাধা বিপতি,
হিংসা অভিমান,
ভুলে গেছি আজ-আনন্দে ভরে গেছে ঈদগা ময়দান।

ঈদের দিনে আল্লাহ্ নামে,
আসবে সবাই ঈদগা ময়দানে।
ঈদগাহ্ ময়দানে,আসে ধর্ম প্রাণ মসুলমান।
জামাতে এর নামাজে ভরে উঠে সবার প্রাণ।

ঈদ নিয়ে এলো নতুন ভোজন,
নতুন নতুন সাফল্যে ভরে উঠুক সবার জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।