অন্তরঙ্গ অালাপ
- আলী আহমদ - আলী আহমদ ২৭-০৪-২০২৪

অন্তরঙ্গ অালাপ
-এসো, মৃত্যু! তোমার সাথে একান্তে কিছু কথা আছে। -কেমন আছো, বলো! -ভালো নেই, কেউ আমার চাহিদা পূরণ করেনা! -তোমার চাহিদা কী? -সেটা সবাই জানে। -বুঝতে পেরেছি, তোমাকে কথা দিচ্ছি, তোমার চাহিদা আমি পূরণ করবোই! তোমাকে খুন করে আমি অমরত্ব লুফে নেবো! -তবে তাই হোক! আজ তাহলে আসি? -ঠিকাছে, নিজের প্রতি একটু খেয়াল নিয়ো, দেখছো না, কেমন কঙ্কাল হয়ে যাচ্ছো দিনদিন! সাবধানে যেয়ো!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।