জীবনের মর্মবাণী
- হৃদয় দে - প্রত্যক্ষ ভাবনা (নিজ) ২৬-০৪-২০২৪

স্মৃতির স্বরণে দিনগুলো ভাবনায় উজ্জ্বল দ্বীপ্ত। প্রতিক্ষার প্রহর গুলো বিসর্জনের শেষ মুহুত্ব পালাবদলের সময় সূচি নিঁখুত ভাবে অঙ্কিত। সময়ের ব্যবহার ধাপে ধাপে সুষ্পষ্ট। সৃষ্টির সেবায় সবসময় নিয়োজিত। জীবনের মর্মবাণী এটাই কি স্বার্থকীয়..............??????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।