এখনি, এখানেই চাই
- সাইফ রুদাদ ২৪-০৪-২০২৪

স্বর্গে আমি বিশ্বাসি; আমার স্বর্গ চাই
এখনি, এখানেই চাই
ঝরনা ধারা আমার চাই; বড্ড তৃষ্ণার্ত এ পরাণ
এখনি, এখানেই চাই।
স্বর্গের হুর, জাদুর পাখি, ফল ফ্রুট
এসব আমার চাই; এখনি, এখানেই চাই।

স্বর্গে আমি বিশ্বাসি ; স্বর্গ আমার চাই
শাস্ত্রের কথা 'অসময়ে হীরাও তুচ্ছ'
এখন সময়; অসময়ে চাই না আমার।



২৯ জুলাই'১৭
তালুকদার বাড়ি,শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
৩০-০৭-২০১৭ ২০:৫৪ মিঃ

স্বর্গে আমি বিশ্বাসি; আমার স্বর্গ চাই
এখনি, এখানেই চাই