কবিতা বাদে...
- মমিনুল হক ২৮-০৩-২০২৪

আজ খুব! অন্ধকারকে ভালোবাসতে ইচ্ছে করছে
মৃত্যুকে জড়িয়ে ধরতে ইচ্ছে করছে
নিজের সত্তাকে হারিয়ে দিতে ইচ্ছে করছে
কাছে এসো অন্ধকার! কাছে এসো মৃত্যু!
কাছে এসো সত্তা! চিন্তা করোনা
তোমাদের জড়িয়ে, তোমাদের অপূর্ণ কামনা পূরণ করি!
শুধুমাত্র তুমি বা প্রিয়া
আমার দেহ, মন, সবকিছুকে শান্তি এনে দিতে পারবে!
তাইতো জেনে নিও! যদি প্রিয়া মুখ ফিরিয়ে নেয়
তোমাদের কাছে শত মিনতি, হাজার বছর ধরে
ঘুম দিও মাটির কোলে; আমাকে, আমার সবকিছুকে
-কবিতা বাদে...!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
০৫-০৮-২০১৭ ২৩:৫১ মিঃ

কবিতা বাদে...