ভালবাসি
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

ভালবাসি
এ কথাটি
কেমনে বলিব তারে
তীলে -তীলে
তুলেছি গড়ে
এ হৃদয় প্রদেশে,
এক ইমারত তারে ভালবেসে
কেমনে বুঝাব তারে।
কত যত্ন করে
গেথেছি পুষ্প মালা
তারে দিব কী করে।
যুগে যুগে
প্রেমের তরে
নিঃশেষ হয়েছে
কত যে প্রেমিক
এ প্রেম তার কাছে
প্রকাশ করবো কী করে।
হৃদয়ের এক বদ্ধ কোনে
তোমার রাখবো বন্দী করে
পারবেনা যে
তুমি পালিয়ে যেতে।
তোমায় নিয়ে
দূরে ঐ বহুদূরে
যাব হারিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।