জীবন
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

জীবন কত কিছুই শেখায় ,
আবার কত কিছুই এক জীবনে
মানুষ হেলায় হারায় ।

একদিন ধূ ধূ মরুপ্রান্তরে ,
জীবন বড় একা হয়ে যায় ।
সুখস্মৃতিকে আঁকড়ে ধরে
জীবন তখন হাসতে চায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।