%%% তুমি আছো পাতায় পাতায় %%%
- Sanjay kirtania - স্বপ্নঞ্জয় ২৬-০৪-২০২৪

==== তুমি আছো পাতায় পাতায় ====
_____ স্বপ্নজয়

তুমি আছো সকল বইয়ের পাতায় পাতায়
তোমার সঙ্গে আলাপ হয় সকাল সাঁজে।
রবি কবি তোমার পুরানো স্মৃতি গুলো
গাছের শিকরের মতো আক্রে ধরে আছি।
ভুলিনি রবি কবি তোমায় কেউ ভুলিনি...
আগামী প্রজন্মেও স্মৃতি হয়ে রইবে তুমি।
সব লেখার মাঝে খুঁজে পাই প্রকৃতির গন্ধ,
দেশাত্মবোধ আনন্দ,আরো পাই তোমার
দেখানো নতুনত্ব সাহিত্যের পথের খোঁজ।
রবি কবি তুমি চলে গিয়ে আজও রয়েছো
প্রকৃতির সকল প্রানীর হৃদয় মাঝারে।
তোমার লেখা গান গুলি বইয়ের পাতায়
পাতায় মধুর সুরে আজও বেজে ওঠে।
তুমি আছো থাকবে সকল বইয়ের মাঝে
পাতায় পাতায়।

_________ রবি কবি স্মরণে _________

সঞ্জয় কীর্ত্তনীয়া বেতাই নদীয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।