অধম নারী
- মোহাঃ রানা আহমেদ - কথা বলে মা ১৯-০৪-২০২৪

বিশ্ব বাঁধিয়া দিল এক অধম নারী
মৃত্তিকার দেহে এক অলৈকিক প্রেম
ধংষের মোমবাতি জ্বলে উঠে হাতে ।
বিনাষ হবে অহংকার গাঁথা মৃতিকার দেহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।