ইচ্ছেগুলি
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

পরের জন্মে ছায়া হবো
তোমার চোখের মায়া হবো।
একটা বিকেল শান্ত হলে
বটের ছায়ায় ক্লান্ত হবো।
তুরাগ পাড়ের জল হবো
পাকা ডুমুর ফল হবো।
আকাশ জুড়ে নীল হবো
কালো মেঘের চিল হবো।
শরত সন্ধ্যায় চুপটি মেরে
সদ্য শিশুর মুখটি হবো।
কচি মুখের হাঁসি হবো
কারো ভালবাসি হবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।