আমি ক্যাপসিকাম
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

যদি আমি হয়ে যেতাম বড় ক্যাপসিকাম ,
তবে পাঁশকুড়ার চপে খানিক আড্ডা জমাতাম ।
চা আর গল্পের ফাঁকে তোমরা আমায় খেতে !
কবিতা আর গানে গানে উঠতে সবাই মেতে ..
আমি তোমাদের হুলুস্থুলুস পেটে যেতাম ,
মাঝে মাঝে প্রশংসাতে ফেটে যেতাম ।
ক্যাপসিকামেই সার্থক আজ আমার লঙ্কা জন্ম ,
খায় না যারা বুঝবে কি আর আমার স্বাদের মর্ম ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।