হারানো
- ওমায়ের আহমেদ শাওন - পিংকিকে অনুভব ২৫-০৪-২০২৪

অতীতের কথা ভেবেই
এতটা পথ অতিক্রম,
যতটা পথ পিছিয়েই
ক্রমান্বয় হারিয়েছ সম্ভ্রম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।