বড় ছেলে
- মনিরুল ইসলাম ফারাবী ২৯-০৩-২০২৪

একদা আমি আসিবো না আর ফিরে
তোমার ঐ না নীরব চোখের ভীরে,
চোখময় আছে কত জল জমা -
তা জানি,
তুমি মানো, বা না মানো-
আমি তা মানি ।

কস্ট দিতে আমিও চাইনি
কি করার বলো -
উপায় খুজে পাইনি ।

তুমি নির্ভীক চোখে তাকিয়ে ছিলে
জল ছল ছল চোখে,
জলের কি আর রূপ আছে বলো
তবু আমার বুক ভরে ওঠে দুখে ।

ক্ষমা আমি চাইবো না
শুধু বিদায় দিয়ে দাও,
জানি তুমি পারবে না
তবে আমার বিদায় টা তুমি নাও ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।