কচি করে
- মনিরুল ইসলাম ফারাবী ২০-০৪-২০২৪

কচি করে বৃথা তুমি আমারি ছিলে
কচি করে আমায় তুমি হারিয়ে দিলে
কচি করে অনেক আগে তোমার দেখা পাই
কচি করে তোমার আমার ভালোবাসা নাই

কচি করে আমার পৃথিবী আজ শূন্যে ভরা
কচি করে আমার পৃথিবী আজ মরুভূমির খরা
কচি করে আমি যদি তোমায় ভূলে যাই
কচি করে তুমি আমায় মনে রাখো নাই

কচি করে ভালোবাসা এমনি হয়
কচি করে ভালোলাগা ভালোবাসা নয়
কচি করে ভালোবাসা শুধুই হারে
কচি করে ভালোবাসা আমায় ছাড়ে

কচি করে আজ আমি বড়ই একা
কচি করে তোমার আর পাই না দেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।