ইচ্ছের বালুচর
- মনিরুল ইসলাম ফারাবী ২৯-০৩-২০২৪

ইচ্ছেগুলো মরে গেছে
স্বপ্নটা বালুচরে,
সময়ের স্রোতে বয়ে চলা
অকূল পাথারে ।

কষ্টটা ভুলে গেছি
কালের অবর্তে,
আজ তবু হাহাকার
স্মৃতির শোকার্তে ।

আজ মরুভূমির বালুও
আর শিক্ত হয় না
জানি সেও বুঝে গেছে
আমার ব্যথা ....

তবু ব্যথা না ব্যথা
কিছু অব্যথাই থাক
যাক না জীবন যেভাবে যায়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।