বসন্ত
- ইমরান আহমেদ ২০-০৪-২০২৪

কৃষ্ণচূড়ার ডালে লেগেছে আগুন,
এসেছে মৌমাছি বনে বসন্ত,
এসেছে হাজারো রঙে ফাগুন,
আমার কবি মন আজ ক্লান্ত।
নীল ভালোবাসি এত রঙের ভিড়ে,
তাইতো গায়ে নীল রঙ মাখি,
গিটারের তার গেছে ছিঁড়ে,
বসে বসে তাই ছন্দহীন কবিতা আঁকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।