।অনুচক্রিকা -৯ ।
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

নারী আর মদে ,
থাকো তুমি মত্ত
নামাজের ডাক দিলে
হও তুমি ক্ষিপ্ত !
জ্ঞানে- বিজ্ঞানে ছিলে,
একদিন তোমরা এগিয়ে
এ কী হাল!
এ কী হাল !
শৃগালের মৃদো হুঙ্কারে
শুনি সিংহের আর্তনাদ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।