অনুচক্রিকা -০৮
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

সমুদ্রের প্রতি আমার আহবান,
আমায় পারবে দিতে অমরত্ব
দিনের পর রাত আসে
চোখে রঙিন স্বপ্ন ভাসে
স্বপ্নধ্যানে হই আমি বিভোর
সেথায় নেই বাস্তবতার সুর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।