।অনুচক্রিকা -৭।
- আবরার আকিব ২৩-০৪-২০২৪

বইয়ের পাতায় আকাশ দেখি
নতুন - নতুন স্বপ্ন বুনি।
সদা সত্য পথে চলবো
মিথ্যা পথ এড়িয়ে চলবো।
নামাজ পড়বো করবো রোজা
নামাজ করবোনা কভু কাজা
গরীব দুঃখীদের করবো সেবা
ভালবাসবো আমার প্রিয় দেশকে
ভালবাসবো আমার দেশের মানুষকে।
এসব কাজ করলে পরে
আব্বু আম্মু খুশী হবে
আব্বু আম্মু খুশী হলে
আল্লাহ তায়ালা খুশী হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।