অনুচক্রিকা -৬
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

কবিতার ভেতরে কবি বাস করে
তবে কী কবিতার আত্মা আছে?
যে পাঠক কবিতা পড়ে,
পারেনা খুঁজে পেতে কবিকে
সে কবির মর্ম বুঝবে কী করে!
সময়ের স্রোতে কবি হারিয়ে যেতে পারে
কবিতার মাঝেই কবি বেচে থাকে
কবিতার আত্মা কবি স্বয়ং নিজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।