প্রেমের কাহিনী
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

কী ছোয়ায়, কী মায়ায়, ইশারায় ডাকো গো তুমি আমায়
ভালবেসে কাছে পেতে চেয়েছি যে কতবার তোমায়।
কত যে সাধনাতে পেয়েছি আমি যে তোমায়
ভুল বুঝে যেওনা ছেড়ে কভু তুমি আমায়।
জীবনে - মরণে, সুখে - দুঃখে থেকো গো পাশাপাশি
দিও যে তুমি আমায় নতুন ভোড়ের হাতছানি
তোমায় নিয়ে কত যে স্বপ্ন সাজিয়ে রেখেছি
তুমি আমি মিলে রচিব নতুন এক প্রেমের কাহিনী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।