বড়বাবু
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

পান থেকে চুন খসলেই
তখন সর্বনাশ --
বড়বাবু যখন অফিস আসেন
তখন সবার ত্রাস ..
সবার তখন একটাই ভয় ,
কখন যে কার কি ভুল হয় ...
একটু ভুলেই চরম শাস্তি ,
চাকরিটা হবে খালাস !
তাই তো সবার বুক দুরু দুরু -
অফিসে এলেন সেই মহাগুরু !
"কেমন আছেন সবাই "
বলেন স্মিতহাস্যে হেসে ...
সবার পরাণে প্রাণ ফিরল !
চাকরিটা গেল বেঁচে ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।