ফিরে এসো
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

তুমি যে পথে পা বাড়াও বন্ধু
আমিও সে পথে চলি,
তুমি যে-ই কথা বলো সদায়
আমিও সে কথা বলি।

পথটি তোমার আসল-নকল
চাইনি কভু জানতে,
যদি বলি আমার পথে চল
তুমি কি তা মানতে।

ভালো-মন্দ বুঝার আগেই
গেলে তুমি চলে,
আসবে কিনা ফিরে আবার
যাওনি কিন্তু বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।