প্রিয় বনীতা আর কবিতা-৫
- মাহাবুব আলম - প্রিয় বনীতা আর কবিতা ২৯-০৩-২০২৪

একটা বৃষ্টি জলের কণা এসে পড়লো
বনীতার গালে,
একটা নীল প্রজাপতি উড়ে এসে বসলো
বনীতার কপালে,
একরাশ কালো মেঘ এসে জমাট বাধলো
বনীতার চুলে,
নির্মল আনন্দ ভেসে আসলো
বনীতার ঠোটের কোলে,
হাসি দিয়ে জয় করলো এক মূহুর্তে
বনীতা আমার প্রণয়ের ছলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।