আরাধনা-২০
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২০-০৪-২০২৪

ওগো পরম দয়াময়, হে রহীম-রহমান,
আমাকে করো তুমি,পরিপূর্ণ মুসলমান।

আবু বকরের মতো নম্র করো, তেমনি করো ইমানদার,
আলীর মতো দাও শক্তি-সাহস, দাও বুদ্ধি-জ্ঞান সম্ভার।
ওমরের মতোই নীতিতে কঠোর, দাও শুদ্ধ শাসনভার,
উসমানের মতো লজ্জা দাও হে, সাধ্য দিও দান করার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।