আরাধনা-২১
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১৮-০৪-২০২৪

আমি তোমার অবুঝ বান্দা, তুলেছি দু’হাত,
দাও দাও দাও,দাও হে প্রভু তোমার রহমাত।
গুনাহ আমার ভেদ করেছে তোমার আকাশ জমিন,
জানি তোমার দয়ার মাঝে,এ পাপ তুচ্ছ হীন।
তুমি পরম দয়াময়,তুমি যে রহীম ও রহমান,
পাপ গুলো মোর মোচন করে,করো পুণ্যবান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।