আরাধনা-২২
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২৯-০৩-২০২৪

ধৈর্য দাও হে সইতে যত অবজ্ঞা আর অপমান,
শত বিপদ-ভয়-ব্যথায়, যেন না হারাই ঈমান।
তোমার প্রেমের ছায়া তলে-
সকল ব্যথা যেন যাই ভুলে-
মানিবার দাও, সদা-সর্বদা তোমারই ফরমান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।