এক্স
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৫-০৪-২০২৪

মাথার পোকাটা স্থানাঙ্কের ঘর পেরোয় ,
মুঠোফোনের ঝংকারে চকিত মন দেহে ফেরে ,
চেষ্টার সংকলিত শব্দচারাগুলোকে জল দিয়ে
বাঁচিয়ে রাখতে চাই ,
চেতনার বাতাসকে শুক্রিয়া জানাই ,
আধপেটা খ্যাতির বিড়ম্বনাকে সম্বল
করে গড়তে চাই লবজের মহীরুহ ,
তাই ধরতে চাই কোনো বীজগাণিতিক
সমীকরণের এক্স ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।