চেতনার স্পার্কল
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৫-০৪-২০২৪

জ্যামিতিক উচ্ছ্বাসের মত
ইতিউতি ছড়িয়ে পড়ে চেতনার স্পার্কল ,
তোমার মনকে খুঁজে বেড়ায় আমার
মনের অচল টেলিপ্যাথি ,
হৃদয়ের সামাজিক ছন্দ পায় না
আর অতিভুজের শর্টকাট ,
মনের যৌনতা দিয়ে বোঝানো যায় না
তাই কি আমি মৌনতা অবলম্বন করি ?
মনের কিচেনে আজ আধপোড়া কবিতার ব্যঞ্জন ,
অন্ত্যমিলের স্যুপ আর অপ্রাসঙ্গিক অশ্লীলতার স্যান্ডউইচ ...স্বাদকোরকের জিন
বদলাতে হবে না বলো ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।