টু-লাইনার
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

মানুষ মারছে মানুষ দেখো সারা বিশ্ব চুপ!
তুমি-আমি যুদ্ধে যাবো জ্বালিয়ে কথার ধুপ।

ক্ষুদ্র পৃথিবী, বিশাল মনের মানুষ
লোভ-লালসায় সেও হারায় হুঁশ।।

তোমায় ভাবতে-ভাবতে থাকি আমি ভিজি
শুধু এক! তোমার ভাবনাটাই ইজি ।।

এই সকালের আলো রাতের কালো,
ভাবতে লাগে ভালো চল সাথে চল ! ।।

দিনের শেষে রাত, রাতের শেষের আবার দিন,
এই ভাবে কি বাড়ছে বল, এই জীবনের ঋণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।