টু-লাইনার
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

কে আসল কে নকল বুঝা বড় দায়,
সত্য-মিথ্যার লড়াই মিথ্যে হেরে যায়।

স্বাধীনতা আমার স্বাধীনতা ধর্ষকের জন্য নয়,
দর্শক হয়ে দেখবো! কেন নারী বাঁচবে নিয়ে ভয়?

ওরা নারীকে ভাবে ভোগের পণ্য
নারী কি শুধু বিলাসিতার জন্য ?

মানুষ কেন তার পরিচয়ে সন্তুষ্ট নয়,
বাঘের বাচ্চা বললে খুশি, কুকুর বললে ভয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।