রাতের শেষে
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

সব রাতের পরেই সকাল আসে
ঊষার আলোয় সূর্য হাসে ,
সব দুঃখের পরেই সুখযে আসে
তাইতো মানুষ ভালোবাসে ।
সব কথার পরেও আরো থাকে
মনের ঘরে গুমরে মরে ,
তা ব্যক্ত হলেও যে ঝগড়া বাধে
থাকলে গোপন গলায় ধরে ।
আশা সব হয়না পূরণ কভু কারো
থাকে বাকী পূর্নতারই মোহ ,
চাওয়া-পাওয়ার দূরত্ব যে কতো
যায় কি করা দূর এ দ্রোহ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।