নীতিকাব্য-এক
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

তুমি একাই কিন্তু সেই শেষ ব্যক্তি নয়
তোমার পরেও হবে অনেকের ক্ষয় -
তাই, মনে রেখো ভয় !!
সত্য পথে চল, সত্য কথা বল, কভু নয় অভিনয় ।


দাম্মাম, সৌদিআরব
আশ্বিন ১৪২৪, অক্টোবর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।