নীতিকাব্য-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আলোর পিছেই ঘুরছে মানুষ
আঁধার করতে দূর; হারিয়ে হুঁশ-
কবে, শিখবে খেতে-খেতে ঠুস !!
মন শক্ত করো, শক্তি বাড়াও, হবেনা বেহুঁশ ।

আশ্বিন ১৪২৪, অক্টোবর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।