নীতিকাব্য-তিন
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

সুখ-ই আপেক্ষিক; বিলাসিতার নাম
দুঃখ নিত্য সঙ্গী তাই নেই তার দাম ।
হায়রে অবুঝ মন !!
শূন্যে হাত বাড়িয়ে বেড়ায় অবিরাম ।


.
আশ্বিন ১৪২৪, অক্টোবর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।