স্বপ্ন গুলো
- এন.এইস.তানিম ২৪-০৪-২০২৪

তোমার আমার স্বপ্ন গুলো
ইচ্ছে বাড়াবে,
নদীর এপার ওপার বসে
গল্প বানাবে।

গল্প গুলো দেখবে না কেউ
থাকবে শুধু পরে,
স্বপ্ন কারোও বাঁচবে না আর
হঠাৎ যাবে মরে।
12-10-2017

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nurulhuda
১৩-১০-২০১৭ ০৫:৩২ মিঃ

অনেক দিন পর লেখা..