অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বিবাহ করবো কাকে
যারে আই লাভ ইউ বলি
সেই বিবাহের পিড়িতে ডাকে।
.
আমি তো হারিয়ে যেতে চাই না বিবাহ
নামক ঘূর্ণিপাকে.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।