অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৯-০৫-২০২৪

হে মুহির মাহি
হে আমার প্রেমাস্পদা
তোমার মনের নাম্বার দাও
ভালবাসার ফোনে কথা বলবো।
.
একটু কুল কাঠ জ্বালাবো তোমার মনে
তুমি বুঝবে ভালবাসার কি মানে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।