সুন্দরের দেবী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

হে সুন্দরের দেবী
তোমার রুপ দেখে আমি ধন্য!
তোমায় দেখে কমে গেছে
আমার ভালবাসার দৈন্য।
.
হে দেবী আর
তোমায় দেখে নিজের মন কে
করতে চাই না হন্য?

.
তোমার রুপ দেখে পূজা করেছিলাম
ভজনালয়,
কিন্তু জানি নে আমার ভালবাসা
আজ থেকে হবে লয়।
.
হে দেবী তোমার ভক্ত চলে যাবে
আজ থেকে,
আমি আর অর্ঘ্য বিচরণ করতে পারবো না
তোমার পদতলে।
.
তুমি ভাল থেক সুন্দরের দেবী
আর কখনো তোমার প্রতি
দেখাবো নে আমি অলীক দাবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।