মুহির মাহি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তুমি কি শুনতে পাও মোর আর্তনাদ
হে মুহির মাহি,হে আমার প্রেমাস্পদা,
আর কতবার বলবো
তোমার মনের নাম্বার দাও?
.
ভালবাসার ফোনে কোন নাম্বার নেই
তাই চেয়েছিলাম তোমার মনের নাম্বার
সর্বদা সেভ করে রাখতাম
কখনো ডিলেট করতাম না?
.
হে আমার প্রেমাস্পদা,
হে আমার মুহির মাহি
দাও তোমার মনের নাম্বার
ভালবাসার কিছু কথা বলবো তোমায়?
.
এভাবে চুপটি করে থাকো না মুহির মাহি
ভালবাসার ব্যালেন্স এর মেয়াদ শেষ হয়ে যাচ্ছে,
জলদি দাও তোমার মনের নাম্বার
আমি ভালবাসার ফোনে কথা বলবো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৩-১০-২০১৭ ১৪:৫৯ মিঃ

শুনতে পাও মোর আর্তনাদ
হে মুহির মাহি,হে আমার প্রেমাস্পদা,
আর কতবার বলবো
তোমার মনের নাম্বার দাও