নীতিকাব্য-চার
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

চাওয়া পাওয়ার মাঝে অনেক তফাৎ
কখনো হয় না তার হার-অনুপাত ।
বে-হিসেবি আযব মানুষ !!
লড়াই ধন্ধে জীবনটাই কুপকাত ।

আশ্বিন ১৪২৪, অক্টোবর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।