নীতিকাব্য-পাঁচ
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

আগুন জ্বালায় পোঁড়ায় দেয় আলো
সেই সোনা বানায়, দূর করে কালো
কতোটা বিচিত্র এই ভুবন !!
পূর্ণ করতে জীবন আগুনের পরশ বুকে জ্বালো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।