নানান দুঃখ
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৩-০৪-২০২৪

পৃথিবীতে আমার তোমার
দুঃখ আছে হাজার হাজার ,
ভালোবাসার দুঃখে তবু
কাঁদে শহর কাঁদে বাজার ।
কষ্টে আছে অনেক লোকে
বেঁচে আছে দুঃখ শোকে ,
ভালোবেসে দুঃখ পেলে ;
চোখ ভেসে যায় চোখের জলে ।
চাঁদের নাগাল পায় না সবাই ,
দীপের আলোয় ঘর ভরে যায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।