আসল নকল-তিন
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

নকল-নকল চেয়ে গেছে
আসল মেলা দায়,
সব কলের মাঝেও কিছু
আসল পাওয়া যায়।

সেই আসলের হাতটি ধরে
পথটি খোঁজে পাই,
একটু আলোর আবছা ধোঁয়ার
মাঝে বেঁচে যাই।

দেশ-বিদেশ ঘুরে দেখলাম
সব নকলের কারখানা,
আসল জিনিস হয়না তৈরি
আছে কি তাতে মানা ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।