পাপ-পুণ্য
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

পরশ পাথর খাঁটি শুধু
ছোঁয়ে দিলে সোনা,
কোথায় পাবো সেই পাথর
ছিল না তো জানা।

"গঙ্গা জলে পাপ ধোয়ে যায়
গঙ্গা হচ্ছে পাপী"
পাপী একেক ধর্ষণ করে
পাবে নাকো মাপী।

মসজিদ মন্দিরের আজ
পাপীর আনাগোনা,
আসেনা সাফ করতে পাপ
ঈশ্বরের নয় অজানা।

ভুল থেকে শিখে গড়ে জীবন
এমন হবার কথা,
নকলের সব দখলে আজ
খাইছে ওদের মাথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।