মন্দের হার
- ফয়েজ উল্লাহ রবি ০৮-০৫-২০২৪

সঠিক পথে চলতে গেলে
আসবে কতো বাধা,
পিচ ঢালা পথের মাঝেও
পিছলে পা কাদা ।

ভাল কিছুর দাম দেয়না কেউ
মন্দ নিয়ে মাতে,
হাসি খুশি আনন্দে দিন কাটে
মন্দ-মন্দের সাথে।

সহল-সহজ বন্ধু তোমরা যারা
হাতে রাখো হাত,
এক কাতারে চললে মোরা
মন্দের কুপকাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।