ব্যাবধান-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ভালো লাগা মন্দ লাগা
যতোটুকু তফাৎ,
আসল-নকল দূরত্ব
তেমন প্রতিঘাত।

সাদা আর কালো যেমন
অনেকটা বদল,
লালের সাথে মিলেনা তাল
যতো হয় ধবল।

রাতের সাথে দিনের কতো
দূরত্বটা করো ফিল,
সুখের সাথে দুঃখের তেমন
হয়না অন্ত্যমিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।