আসল নকল-ছয়
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

থেমে যায় নকল গাড়ী
এই জীবনে বাড়াবাড়ি
আসল নিয়ে কাঁড়া-কাঁড়ি
নকল করে মারা-মারি।

দ্যাখ কত্তো বাহাদুরি
দেখায় ফের সিনাজুরি,
আসলের শুধু দরাদরি,
নকলের চালায় ছুরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।