নিরবধি
- মমিনুল হক ২৫-০৪-২০২৪

তোর ভালোবাসা আমাকে ক্রমান্বয় ধর্ষণ করে
আমাকে বেশ্যা করে তুলেছে;-
তবুও সইতে পারিনা, আমিও যে মানুষের মন বয়ে বেড়ায়! নিরবধি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

shekmominurislam
২৭-১০-২০১৭ ০৮:৩৪ মিঃ

ধন্যবাদ অনেক প্রিয়কে

M2_mohi
২০-১০-২০১৭ ১৬:২৫ মিঃ

অনুপম লেখনী

shekmominurislam
১৫-১০-২০১৭ ০১:০৬ মিঃ

তোর ভালোবাসা আমাকে ক্রমান্বয় ধর্ষণ করে
আমাকে বেশ্যা করে তুলেছে;-