তুমি বেগুনী সুন্দর
- দেবজ্যোতিকাজল ২৯-০৩-২০২৪

চোখালুতে বাদামী ধূঁধুঁ , রুগ্ন গরম চা ধূসর বৃষ্টালু , বিক্ষিপ্ত মানুষ পথ খুঁজে । রজনীমুখ দুপুর হাসি মিরর রোদে পুড়ে শুখাদেহ আঙ্গুলের ডগায় উষ্ণায়ু আমি সূর্যে গলে হৃদয় , নকল থেকে হই আসল । আমার শুষ্ক কাগুজে চামড়া ঠাণ্ডায়ন রোদ খোঁজে-কাটাতে শোষণ করতে ভিটামিন ‘ডি’ । তুমি আমাকে গিলে ফেলতে পারো সকালের ওষুধের মত চুপচাপ পেটে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।